মোবাইলে ভিডিও কল করার মাধ্যমে হোয়াটসঅ্যাপে স্কিন শেয়ার করার নিয়ম

প্রিয় পাঠক,আপনি হোয়াটসঅ্যাপে স্কিন শেয়ার করার নিয়ম জানার জন্য অনেক জায়গায় খোঁজাখুঁজি করছেন ।কিন্তু কোথাও খুঁজে পাচ্ছেন না। আমি স্টেপ বাই স্টেপ হোয়াটসঅ্যাপে স্কিন শেয়ার করার নিয়ম জানানোর চেষ্টা করব। আপনি যদি হোয়াটসঅ্যাপে স্কিন শেয়ার করার নিয়ম বিস্তারিত ভাবে জানতে চান তাহলে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন আপনার কাঙ্খিত প্রশ্নের সদুত্তর পেয়ে যাবেন।

হোয়াটসঅ্যাপে স্কিন শেয়ার করার নিয়ম

প্রিয় পাঠক,এই আর্টিকেলে শুধু হোয়াটসঅ্যাপে স্কিন শেয়ার করার নিয়ম সম্পর্কেই আলোচনা করা হয়েছে। যদি আপনি জানতে চান তাহলে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণরূপে পড়ুন ।

পোস্ট সূচীপত্রঃ হোয়াটসঅ্যাপে স্কিন শেয়ার করার নিয়ম 

ভূমিকা

এই আর্টিকেলে হোয়াটসঅ্যাপে স্কিন শেয়ার করার নিয়ম বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে। আপনি যদি প্রতিটা পয়েন্ট বিস্তারিত ভাবে জানতে চান তাহলে অবশ্যই আর্টিকেলটি খুব মনোযোগ সহকারে পড়ুন প্রথম থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন। তাহলে আপনি অনায়াসে আপনার প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

হোয়াটসঅ্যাপে স্কিন শেয়ার করার নিয়ম

Whatsapp একটি বিশ্বের জনপ্রিয় অ্যাপস। সারা বিশ্বজুড়ে কয়েক কোটি মানুষ এই অ্যাপটি প্রতিদিন বিভিন্ন কাজে ব্যবহার করে আসছে। যেমন, ভিডিও কলে কথা বলা, অডিও কলে কথা বলা, কোন ডকুমেন্ট বা ছবি পাঠানো, লিংক শেয়ার করা ইত্যাদি বিভিন্ন কাজে আমরা খুব সহজে এই হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে পারি। আমাদের আরও সুবিধা দেবার জন্য হোয়াটসঅ্যাপ কোম্পানি আমাদের জন্য নতুন ভাবে স্ক্রিন শেয়ার অপশনটি যোগ করেছে অথবা আপডেট হয়েছে।

এই স্ক্রিন শেয়ার এর মাধ্যমে আমরা বিভিন্ন কঠিন কাজকে অনেক সহজভাবে করতে পারি। অনেকে কাজ করতে গিয়ে একটি কাজ কিছুতে বুঝতে পারছে না। তখন আপনি আপনার স্ক্রিন শেয়ারের মাধ্যমে কাজটা সুন্দরভাবে বুঝিয়ে দিতে পারবে। যেকোনো কাজ ঠিক করে করছেন নাকি সেটা দেখাবার জন্য হোয়াটসঅ্যাপে স্ক্রিন শেয়ার করতে পারেন। এক্ষেত্রে কাজে ভুল হওয়ার সম্ভাবনা থাকেনা। আজ আপনাদের খুব সহজভাবে স্ক্রিন শেয়ার করার নিয়ম জানাবো।

হোয়াটসঅ্যাপে স্ক্রিন শেয়ার করার নিয়ম
  • স্কিন শেয়ার করার জন্য প্রথমে আপনার মোবাইলে whatsapp অ্যাপসটি  থাকা লাগবে।
  • এবং যার কাছে আপনি স্ক্রিন শেয়ার করবেন তার মোবাইলেও হোয়াটসঅ্যাপ অ্যাপটি থাকা লাগবে।
  • আপনি যার কাছে স্কিন শেয়ার করবেন তাকে ভিডিও কল দিতে হবে অথবা আপনি তাকে ভিডিও কল দিবেন ।
  • তারপর ভিডিও কল রিসিভ করবেন রিসিভ করার পর নিচে দেখবেন,
  • পাঁচটি অপশন এই পাঁচটি অপশন এর মধ্যে হাতের বাম দিক থেকে দ্বিতীয় নাম্বারে শেয়ার অপশন এখানে দেখিয়ে দেওয়া হয়েছে এর ওপর চাপ দিন।
  • চাপ দেওয়ার পর আপনার কাছে নতুন একটি পেজ আসবে সেখানে দেখতে পাবেন,
  • অনেকের মোবাইলে এই অপশনটা আসে আবার কারোটাতে আসে না যাদের মোবাইলে আসবে তারা,কন্টিনিউ অপশনে চাপ দেবেন।
  • এরপর আপনাদের কাছে আরেকটি পেজ ওপেন হবে পেজের মধ্যে আপনারা দেখতে পাবেন,
  • ক্যানসেল এবং স্টার্ট নাও এই স্টার্ট নাও অপশনে চাপ দিন, তাহলে আপনার মোবাইলে আপনি যা করবেন, যার কাছে ভিডিও কল দিয়েছেন সেই ব্যক্তি সব দেখতে পাবে।
  • এরপর আপনার স্ক্রিন শেয়ার বন্ধ করতে চাইলে ওখানে লাল ঘরের মধ্যে দেখতে পাবেন, Stop sharing এর ওপর চাপ দিলেই স্ক্রিন শেয়ার বন্ধ হয়ে যাবে.
  • আপনারা এভাবে খুব সহজে স্কিন শেয়ার করে বিভিন্ন কঠিন কাজকে সহজভাবে করতে পারেন

শেষ কথা

এই ওয়েবসাইটের আর্টিকেলটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই, এই ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন।হোয়াটসঅ্যাপে স্কিন শেয়ার করার নিয়ম এরকম আরো অনেক নতুন নতুন আর্টিকেল দেখতে চাইলে এই ওয়েবসাইটের সাথে থাকুন। আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করুন এবং এই ওয়েবসাইটের আর্টিকেল পড়ার সুযোগ করে দিন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url