কক্সবাজার হোটেল ভাড়া 2023

প্রিয় পাঠক, আপনি কক্সবাজার হোটেল ভাড়া 2023 জানার জন্য অনেক জায়গায় খোঁজাখুঁজি করছেন ।কিন্তু কোথাও খুঁজে পাচ্ছেন না। আমি স্টেপ বাই স্টেপ কক্সবাজার হোটেল ভাড়া 2023 জানানোর চেষ্টা করব। আপনি যদি কক্সবাজার হোটেল ভাড়া 2023 ওকম খরচে কক্সবাজার হোটেল এর তালিকা বিস্তারিত আরো অনেক বিষয় জানতে চান তাহলে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন আপনার কাঙ্খিত প্রশ্নের সদুত্তর পেয়ে যাবেন।

প্রিয় পাঠক, এই আর্টিকেলে কক্সবাজার হোটেল ভাড়া 2023 সম্পর্কেই আলোচনা করা হয় নাই এছাড়াও আরো অনেক পয়েন্ট নিয়ে আলোচনা করা হয়েছে। যদি আপনি জানতে চান তাহলে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণরূপে পড়ুন।

পোস্ট সূচিপত্রঃ কক্সবাজার হোটেল ভাড়া 2023

ভূমিকা

এই আর্টিকেলে কক্সবাজার হোটেল ভাড়া 2023,কম খরচে কক্সবাজার হোটেল এর তালিকা,ইনানী রয়েল রিসোর্ট ভাড়া কত, কক্সবাজারের সকল হোটেলর ভাড়ার তালিকা, Ocean Paradise হোটেল ভাড়া কত,লং বিচ হোটেল ভাড়া কত,১০০০ টাকায় কক্সবাজার হোটেল ভাড়া ও ঠিকানা,কক্সবাজার কলাতলীতে হোটেল ভাড়া কত,সায়মন বিচ রিসোর্ট ভাড়া কত বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে। আপনি যদি প্রতিটা পয়েন্ট বিস্তারিত ভাবে জানতে চান তাহলে অবশ্যই আর্টিকেলটি খুব মনোযোগ সহকারে পড়ুন প্রথম থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন। তাহলে আপনি অনায়াসে আপনার প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

কক্সবাজার হোটেল ভাড়া 2023

সারা বিশ্বে বিভিন্ন জায়গায় অনেক সমুদ্র সৈকত রয়েছে। সারা বিশ্বে যে সকল সমুদ্র সৈকত রয়েছে তার মধ্যে অন্যতম একটি সমুদ্র সৈকত হচ্ছে বাংলাদেশে চট্টগ্রামে কক্সবাজার সমুদ্র সৈকত। বাংলাদেশ সহ আরো বিভিন্ন দেশের মানুষ এই কক্সবাজারে পর্যটক বিশেষ ভ্রমণ করে। কিন্তু ভ্রমণ করতে এসে একটি সমস্যায় পড়ে যেতে হয়, যে এখানে কোথায় কয়টি হোটেল আছে এবং হোটেল ভাড়া কত এই সকল বিষয় সম্পর্কে জানা থাকে না এ তে অনেক অসুবিধেই পড়ে যেতে হয়। কক্সবাজার সমুদ্র সৈকতের লাখ টাকা থেকে শুরু করে কম কম দামেরও হোটেল রয়েছে। যাদের অবস্থা ভালো থাকার হোটেল ব্যবহার করে আর এবং যারা মধ্যবিত্ত তারা রং খরচে হোটেল ভাড়া করে। তাই আমি আপনাদের কক্সবাজার হোটেল ভাড়া 2023 সুন্দর ভাবে তুলে ধরার চেষ্টা করেছি।

আরো জানাবো কক্সবাজারে অবস্থিত বিভিন্ন বিচের হোটেল ভাড়া কেমন তার তালিকা জানিয়েছি। এছাড়াও আপনারা কক্সবাজার ভ্রমণে গেলে কম খরচে যেখানে হোটেল পেতে পারেন। যেমন,হোটেল ভাড়ার তালিকা এবং যোগাযোগ করার জন্য মোবাইল নাম্বার, ঠিকানা হোটেল নাম্বার উল্লেখ করা হয়েছে। আরো বিভিন্ন হোটেলের যেমন লং বিচ হোটেলের ভাড়ার তালিকা, সায়মন হোটেলের ভাড়ার তালিকা ইত্যাদি আরো বিভিন্ন দর্শনীয় স্থানের জায়গার ভাড়া এখানে জানিয়েছে।
আপনারা হয়তো অনেকেই ভ্রমণ করতে চাচ্ছেন তাদের জন্য অনেক প্রয়োজনীয় হবে যে যাবার আগে কক্সবাজার হোটেল ভাড়া ২০২৩ ভালোভাবে বিস্তারিত জেনে নেওয়া। কারণ আপনি যখন কক্সবাজারে ভ্রমণ করতে যাবেন তখন আপনার কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে তথ্য জানা প্রয়োজন। যেমন কক্সবাজারে গেলে আপনার হোটেল ভাড়া কেমন হতে পারে সে বিষয়ে ভালোভাবে তথ্য নিয়ে যাওয়া উচিত এতে আপনার অনেক সুবিধা হবে।

কক্সবাজার হোটেল ভাড়া ২০২৩
আপনারা কক্সবাজার যাবার আগে এ আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়লে।আপনার কক্সবাজার ভ্রমণ করতে অনেক সুবিধা হবে কেননা এখানে আমি আপনাদের কক্সবাজার হোটেল ভাড়া 2023 সম্পর্কে এবং আরো কক্সবাজারে বিভিন্ন দর্শনীয় স্থানের হোটেল ভাড়া এবং মোবাইল নাম্বার আরো বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়েছে। তাই আপনারা দয়া করে অনেক মনোযোগ সহকারে আর্টিকেলটা পড়ুন তাহলে আপনারা কক্সবাজারে গেলে কোন অসুবিধাই পড়তে হবে না।

কম খরচে কক্সবাজার হোটেল এর তালিকা

আপনি যদি কক্সবাজার ভ্রমণ করার জন্য যান তাহলে দেখবেন সেখানে হাজার হাজার অনেক রকমের হোটেল রয়েছে। তারা আপনাদের বলবে আমাদের হোটেলে ভাড়া নিন। তাই কক্সবাজারে হাজার হাজার ভোটেল রয়েছে তার মধ্যে কম খরচের কিছু হোটেলের তালিকা সম্পর্কে নীচে আলোচনা করেছি। কক্সবাজারের এই সকল হোটেলগুলো গুরুত্বপূর্ণ কিছু দর্শনীয় স্থানের পাশে অবস্থিত। তাই আমি নিচে আপনাদের সুন্দর ভাবে কিছু হোটেলের তালিকা তুলে ধরেছি।

  • লং বিচ হোটেল।
  • কলাতলীতে হোটেল।
  • সায়মন বিচ।
  • ইনানী রয়েল রিসোর্ট।
  • Ocean Paradise।
  • ডায়মন্ড প্যালেস গেস্ট হাউস।
  • উর্মি গেস্ট হাউজ।
  • হোটেল সী আলিফ।
  • সী হিল গেস্ট হাউজ।
  • ব্লু ওসেন।
  • সী আরাফাত রিসোর্ট।
  • সী হ্যাভেন গেস্ট হাউজ।
  • সী হিল গেস্ট হাউজ।

কক্সবাজারের সকল হোটেল ভাড়ার তালিকা

আমি আপনাদের কক্সবাজারের বিভিন্ন হোটেলের তালিকা সুন্দরভাবে উপস্থাপনা করার চেষ্টা করব। এছাড়াও আপনারা এখানকার হোটেল গুলোর নাম ,মোবাইল নাম্বার এবং ঠিকানা জানতে পারবেন। এসবের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো এ সকল হোটেলগুলোর মোবাইল নাম্বার কারণ মোবাইল নাম্বার জানা থাকলে মোবাইলের মাধ্যমে আপনারা খুব সহজে ঠিকানাটা জেনে নিতে পারবেন। এবং আপনাদের বুকিং করতে অনেক সুবিধা হবে। কক্সবাজারের সকল হোটেল ভাড়া তালিকা জেনে নিয়ে।

হেরিটেজ হোটেল
ঠিকানা: কলাতলী সার্কেল, 173-1, বাইপাস রোড,
যোগাযোগের নম্বর: +880 341 52611

সায়েমান বিচ রিসোর্ট
ঠিকানাঃ কলাতলী,মেরিন ড্রাইভ রোড,
যোগাযোগের নম্বর: +880 9610 777 888

ডিভাইন ইকো রিসোর্ট
ঠিকানা: ডিভাইন সানসেট বিচ,কোলাতলী সার্কেলের কাছে
যোগাযোগের নম্বর: +880 1972 090 950

সায়েমান বিচ রিসোর্ট
ঠিকানাঃ কলাতলী,মেরিন ড্রাইভ রোড
যোগাযোগের নম্বর: +880 9610 777 888

হোটেল সি ক্রাউন
ঠিকানাঃ কলাতলী নিউ বিচ,মেরিন ড্রাইভ
যোগাযোগের নম্বর: +880 1833 331703

কক্স টুডে
ঠিকানা: প্লট-৭, রোড-০২, কলাতলী,হোটেল মোটেল জোন,
যোগাযোগের নম্বর: +880 1755 598449

সি কক্স রিসোর্ট
ঠিকানা: New Beach Rd
যোগাযোগের নম্বর: +880 1815 014840

হোটেল কোস্টাল পিস
ঠিকানা: কলাতলী রোড,বাড়ি-৬, ব্লক-বি,
যোগাযোগের নম্বর: +880 1755 521797

হোটেল কল্লোল
ঠিকানা: কল্লোল পয়েন্ট,হোটেল মোটেল জোন,
যোগাযোগের নম্বর: +880 341 64748

ইকরা বিচ হোটেল
ঠিকানাঃ কলাতলী,মেইন রোড
যোগাযোগের নম্বর: +880 1751 552517

মহাসাগরের স্বর্গ
ঠিকানা: 28 – 29, হোটেল মোটেল জোন, কলাতলী
যোগাযোগের নম্বর: +88 09619 675 675

এক্সোটিকা সাম্পান
ঠিকানা: মেরিন ড্রাইভ পয়েন্ট
যোগাযোগের নম্বর: +880 1876 000022

লং বিচ হোটেল
ঠিকানা: 14 কলাতলী, হোটেল-মোটেল জোন
যোগাযোগের নম্বর: +88 0341 51843-6

রয়্যাল টিউলিপ হোটেল
ঠিকানাঃ জালিয়াপালং, ইনানী, উখিয়া
যোগাযোগের নম্বর: +880 34152666-80

সিগাল হোটেল
ঠিকানা: হোটেল মোটেল জোন, সমুদ্র সৈকত
যোগাযোগের নম্বর: +88 0341 62480-90

ইনানী রয়েল রিসোর্ট ভাড়া কত

আপনি যদি ইচ্ছা থাকে যে আপনি ইনানি রিসোর্টে থাকবেন অথবা থাকতে চান তাহলে।সেইন্টমার্টিনে গিয়ে আপনারা আনন্দ করতে চাইলে এই ইনানি রিসোর্টে আপনার জন্য অনেক ভালো হবে। কারণ সেইন্টমার্টিনে দিয়ে আপনি যে অনুভূতি উপভোগ করতে চান তা এই ইনানি রিসোর্টে পেয়ে যাবেন। কেননা ইনানি রয়েল রিসোর্ট প্রবালের একটি সুন্দর রাজ্য।তাই আপনাদের সুন্দর জায়গা টা অনুভব করার জন্য এর ভাড়া জেনে নিন।
  • ডিলাক্স টুইন ৭৫০০ টাকা
  • ডিলাক্স হিল ভিউ ৭৫০০ টাকা
  • স্ট্যান্ডার্ড কাপল ৬০০০ টাকা
  • ডিলাক্স টুইন ৭৫০০ টাকা
  • এছাড়াও আপনারা যদি বেশি টাকা দিয়ে ভালো রুম নিতে চান তাহলে ২০ থেকে ৩০ হাজার মধ্যে একটি ভালো রুম পেয়ে যাবে।

Ocean Paradise হোটেল ভাড়া কত

এই হোটেলের বিভিন্ন জায়গার মানুষ এসে ভাড়া নেই। এই হোটেল টি 28,29 কলাতলী রোড মডেল জোনে এই অবস্থিত। এই হোটেলটিতে এক রাত থাকার জন্য ৮০০০ থেকে ৫০০০ হাজার টাকা পর্যন্ত ভাড়া হয়ে থাকে এটা এই হোটেলের সর্বনিম্ন ভাড়া। আর এই হোটেলে সর্বোচ্চ ভাড়া হলো,৮০ থেকে ৯০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। আপনারা যদি কক্সবাজার যাবার পর এই হোটেলে থাকতে চান তাহলে নিচের দেওয়া এই নাম্বারে যোগাযোগ করতে পারেন।

নাম্বার: ০১৯৩৮৮৪৬৭৭৫

লং বিচ হোটেল ভাড়া কত

লং বিচ এই হোটেলটার পরিবেশ অনেক সুন্দর। এই হোটেলটাও কলাতলী বিচে অবস্থিত। এই হোটেল টাই থাকতে হলে আপনাকে সর্বনিম্ন ৫ থেকে ৮ হাজার টাকার মত ভাড়া দিতে হবে। লং বিচ এই হোটেলের সর্বোচ্চ ভাড়া হল ৪৫ থেকে ৫০ হাজার টাকা।এই হোটেলটাই থাকতে চাইলে আপনারা এই নাম্বারে যোগাযোগ করতে পারেন।

নাম্বার:০১৭৫৫৬৬০০৫১

১০০০ টাকায় কক্সবাজার হোটেল ভাড়া ও ঠিকানা

বাংলাদেশের একটি দর্শনীয় স্থান কক্সবাজার। কক্সবাজারের সারা বছরই মানুষ যাওয়া আসা করতে থাকে। কিন্তু সবচেয়ে ভিড় বেশি থাকে বছরের শুরুতে কারণ বছরের শুরুতে কক্সবাজারের আবহাওয়া শীতল এবং সুন্দর থাকে। কারণ এই সময় স্কুল,কলেজ বন্ধ থাকার কারণে বেশি বের হয় এবং এই সময় হালকা ঠান্ডা আবহাওয়া থাকে এতে বেড়ানো অনেক আরামদায়ক হয়। কক্সবাজারে বেড়ানোর জন্য অনেক মানুষ আছে যে চাই একটু সাশ্রয় হলে ভালো হয়। কারণ একটু সাশ্রয় হলে মানুষের একটু সুবিধা হয়।
আপনারা যদি মনে করেন যে একটু কম টাকার মধ্যে হোটেল ভাড়া নিবেন। তাহলে এক রাতের জন্য ৮০০ থেকে ১০০০ টাকার মধ্যেই একরকম হোটেল পেয়ে যাবেন। কিন্তু কথাই বলে যেমন গুড় তেমন মিষ্টি আপনি যদি টাকা বেশি দেন তাহলে ভালো মানের হোটেল পেয়ে যাবেন, আর টাকা যদি কম হয় তাহলে আপনার হোটেলটাও নিম্নমানের হবে। কিন্তু এত নিম্নমানের হোটেল অনেক কম পাওয়া যায় অনেক খোঁজাখুঁজির পর আপনেরা পেয়ে যেতে পারেন।

কক্সবাজার কলাতলীতে হোটেল ভাড়া কত

আপনি যদি কক্সবাজারে ভ্রমণ করতে গিয়ে কলাতলী বিচে রাত কাটাতে চান।তাহলে এক রাতের জন্য আপনাকে সর্বনিম্ন ৪ থেকে ৫ হাজার টাকা এক টী রুমের ভাড়া দিতে হবে।কারণ এই বিচের চাহিদা অনেক বেশি থাকার কারণে ভাড়া একটু বেশি। এই বিচের ভাড়া শুরু হয় ৪০০০ টাকা থেকে লাখ টাকা পর্যন্ত।

সায়মন বিচ রিসোর্ট ভাড়া কত

এই সুন্দর সায়মন বিচ রিসোর্ট টি অবস্থিত মেরিন ড্রাইভ রোডে।সায়মন বিচ রিসোর্ট টি এত সুন্দর যে পর্যটকদের ভিড় সবসময় এই হোটেলটাতে লেগেই থাকে।এখানকার রুমগুলো অনেক বড় হয় সেই হিসেবে ওখানকার ভাড়া তেমন একটা বেশি নয়। এই বিচে এক রাত থাকার জন্য আপনাকে রুম ভাড়া দিতে হবে সর্বনিম্ন ৭ হাজার টাকা ও সর্বোচ্চ ভাড়া প্রায় ২৮ থেকে ৩০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। সময়ের সাথে সাথে ভাড়া বাড়তে পারে।

শেষ কথা

এই ওয়েবসাইটের আর্টিকেলটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই, এই ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন।কক্সবাজার হোটেল ভাড়া 2023 এরকম আরো অনেক নতুন নতুন আর্টিকেল দেখতে চাইলে এই ওয়েবসাইটের সাথে থাকুন। আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করুন এবং এই ওয়েবসাইটের আর্টিকেল পড়ার সুযোগ করে দিন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url